সোহেল ও অভিকে গ্রেফতারের দাবি দিরাই সেন মার্কেট ব্যবসায়ীদের

কালনী ভিউকালনী ভিউ
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:১৭ AM, ২৭ এপ্রিল ২০২১

কালনী ভিউ ডেস্ক::
দিরাইয়ে স্কুলছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা সোহেল মিয়া ও তার ভাই অভিকে গ্রেফতারের দাবি জানিয়েছে সেন মার্কেট ব্যবসায়ী সমিতি।

সমিতির সভায় এই দাবি জানান তারা। সভায় সোহেল ও অভির গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানানো হয়।

তারা বলেন, আমরা বিচার দেখতে চাই। ইতোমধ্যে আসামীদের গ্রেফতার না করতে নানা চাপের আলামত দেখা যাচ্ছে, সেসব যাতে না প্রভাব ফেলে সেদিকে সতর্ক থাকতে হবে। অবিলম্বে আসামীদের গ্রেফতার না করলে আমরা ব্যবসায়ীরা মাঠে নামতে বাধ্য হবো।

গ্রেফতারের দাবি জানান, সেন মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মোশাররফ মিয়া, সহসভাপতি হাজী মুকুল চৌধুরী, সহসভাপতি মো. শাহআলম, সাধারণ সম্পাদক আশিষ কুমার দাস লিটন, সহসাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, কোষাধ্যক্ষ নরেন্দ্র দেবনাথ, সহ কোষাধ্যক্ষ রুহুল আমিন, সদস্য হিরেন্দ্র দেবনাথ, রুবেল তালুকদার, মাওলানা খালেদ আহমদ জায়িম, এনামুল তালুকদার, জুয়েল তালুকদার, সোয়েব আহমদ চৌধুরী, মারুফ আহমদ, জামাল হোসেন, আশিক মিয়া, কনিক চৌধুরী, প্রবীর মিত্র।

উল্লেখ্য,গত বৃহস্পতিবার দুপুরে দিরাই থানা পয়েন্টস্থ সেন মার্কেটে এক স্কুল ছাত্রীকে লাঞ্ছিত করার ঘটনা ঘটে। এসময় লাঞ্ছিত হওয়ার বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে এসিড দিয়ে মুখ ঝলসে দেওয়ার হুমকি দেন বখাটের চাচাতো ভাই সোহেল মিয়া। আর স্কুল ছাত্রীকে লাঞ্ছিত করে সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য নাজমুল হকের ছেলে অভি।

আপনার মতামত লিখুন :