ঢাকাবুধবার , ২১ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আইটি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. দিরাই শাল্লার খবর
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিনোদন
  10. মুক্ত মতামত
  11. মুক্তমত
  12. মৌলভীবাজার
  13. রাজনীতি
  14. লিড নিউজ
  15. শিক্ষা

ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

কালনী ভিউ
এপ্রিল ২১, ২০২১ ১:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

কালনী ভিউ ডেস্ক::
বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক তরুণী। সোমবার রাতে বরিশাল এয়ারপোর্ট থানায় ওই তরুণী লিখিত অভিযোগ দায়ের করেন। ওই তরুণী অভিযুক্ত ছাত্রলীগ নেতা জসীম উদ্দিনের আত্মীয়।

অভিযোগে ওই তরুণী উল্লেখ করেন, দীর্ঘ ৮ বছর ধরে মামলার একমাত্র আসামি নগরের সাগরদী এলাকার বাসিন্দা জসীম উদ্দিনের সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক। এ সম্পর্ক থাকাকালীন সময়ে বিভিন্ন সময়ে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয় অভিযুক্ত। কিন্তু এতে সে রাজি না হওয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে ২০১৯ সালের ১০ সেপ্টেম্বর জসীম নগরীর ২৯ নম্বর ওয়ার্ডস্থ তরুণীর বাসায় তাকে ধর্ষণ করে। এতে সে গর্ভবতী হয়ে পড়লে জসীম তাকে গর্ভপাতের ওষুধ সেবন করায়। একপর্যায়ে সে অসুস্থ হয়ে পড়লে বরিশাল জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসক দ্বারা গর্ভপাত নিশ্চিত করে। এরপর জসীম তাকে ঢাকায় হোটেলে, ওই তরুণীর বাসা এবং নগরীর চাংপাই রেস্টুরেন্টে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। এরপর বিয়ের জন্য চাপ দিলে সর্বশেষ চলতি বছরের ৫ মার্চ রাত সাড়ে ১১টায় ওই তরুণীর বাসায় গিয়ে দুদিনের মধ্যে বিয়ের কথা বলে ফের ধর্ষণ করে ভোর ৫টায় চলে যায় জসীম। দুদিন অতিবাহিত হওয়ার পর পুনরায় বিয়ের জন্য চাপ দেওয়া হলে জসীম ওই তরুণীকে জানায় সে বিয়ে করেছে এবং ওই তরুণীকে বিয়ে করা সম্ভব না। এরপর অভিযোগকারী তরুণী মানসিকভাবে ভেঙে পড়ায় থানায় অভিযোগ দেন। অভিযুক্ত জসীম বরিশাল মহানগর ছাত্রীগের সভাপতির দায়িত্বে রয়েছেন।

এ বিষয়ে অভিযুক্ত জসীম উদ্দিন জানান, তিনি কিছুই জানেন না। আর এ ধরনের কাজের সঙ্গে তিনি কখনও সম্পৃক্ত ছিলেন না। রাজনৈতিক প্রতিপক্ষ তাকে ফাঁসানোর পাঁয়তারা চালাচ্ছে বলে জানান তিনি। বরিশাল এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার বলেন, অভিযোগটি যাচাই করা হচ্ছে। তদন্তপূর্বক এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।