ঢাকারবিবার , ১১ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আইটি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. দিরাই শাল্লার খবর
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিনোদন
  10. মুক্ত মতামত
  11. মুক্তমত
  12. মৌলভীবাজার
  13. রাজনীতি
  14. লিড নিউজ
  15. শিক্ষা

শাল্লায় হামলার ঘটনায় আরেক আসামি গ্রেপ্তার

কালনী ভিউ
এপ্রিল ১১, ২০২১ ১:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

কালনী ভিউ ডেস্ক::
সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও নামক গ্রামে সংখ্যালঘুদের ঘরবাড়িতে হামলা-ভাঙচুরের ঘটনায় দায়রকৃত মামলায় ইরশাদ আলী (৪০) নামের এজাহারভুক্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার উপজেলার কাশিপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের শহিদ আলীর ছেলে।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

সুনামগঞ্জের শাল্লায় হিন্দুদের বাড়িঘরে হামলার ঘটনায় আরো তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে দিরাই ও শাল্লা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

শাল্লার ঘটনায় এখন পর্যন্ত থানা ও আদালতে মামলা হয়েছে চারটি। শাল্লা থানায় গত ১৮ মার্চ দুটি এবং ২২ মার্চ একটি মামলা হয়। সর্বশেষ পহেলা এপ্রিল আদালতে আরেকটি মামলা হয়।

এদিকে শাল্লার ঘটনায় শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একই ঘটনায় দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলামকে মৌলভীবাজার জেলায় বদলি করা হয়েছে। সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান মঙ্গলবার (৬ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছিলেন।

উল্লেখ্য, গত ১৬ মার্চ রাতে হেফাজত অনুসারীরা ফেসবুকের একটি পোস্ট নিয়ে নোয়াগাঁও গ্রামে হামলার চেষ্টা করে। এসময় পুলিশ অভিযুক্ত যুবক ঝুমন দাসকে আটক করে। হেফাজত নেতাকর্মীরা হামলা চালায়। এ ঘটনায় পরদিন পুলিশ বাদী হয়ে দুটি পৃথক মামলা দায়ের করে। বর্তমানে এই মামলায় ৩৫ জন আসামি জেল হাজতে রয়েছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।