সুনামগঞ্জে পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২১

কালনী ভিউ ডেস্ক ::
সুনামগঞ্জে নবনির্মিত বিল্ডিংয়ের নীচতলা থেকে অনিক ব্রহ্ম (১৮) নামের এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সুনামগঞ্জ জেলা শহরের আদালত প্রাঙ্গণে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের জন্য নবনির্মিত ১০তলা ভবনের নীচতলা থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বিকেল সাড়ে ৩টায় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে তার শরীরের বেশ কিছু অংশে আঘাতে চিহ্ন রয়েছে।

নিহত অনিক ব্রহ্ম তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তেলীগাঁও গ্রামের প্রদীপ ব্রহ্মের ছেলে এবং সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিল।

এ ঘটনায় রোববার বিকাল সাড়ে ৫টার দিকে ঘটনাস্থল থেকে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। এছাড়া মরদেহের গলায় রশি পেঁচানো ছিল। মাথা এবং পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে জানিয়েছে পুলিশ

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুর রহমান জানান, গতকাল বিকালে অজ্ঞাত পরিচয় হিসেবে লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার সকালে নিহতের মা হাসপাতালে এসে পরিচয় শনাক্ত করে। এ ঘটনায় দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তটি চলছে।