দিরাই-শাল্লা সম্প্রীতি পরিষদের সিলেটে মানববন্ধন

প্রকাশিত: ১:৪০ পূর্বাহ্ণ, মার্চ ২৬, ২০২১

কালনী ভিউ ডেস্ক ::
সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁওয়ে সাম্প্রদায়িক হামলায় জড়িত হামলাকারীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করেছেন দিরাই শাল্লা সম্প্রীতি পরিষদের সিলেটের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকেল ৫টায় মদিনা মার্কেট পয়েন্টে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের ভাবমূর্তিকে ছোট করতে একটি কুচক্রী মহল সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে সংখ্যালঘুদের ওপর বর্বরোচিত হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে। এসব ঘটনার জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চায় সর্বস্তরের মানুষ। অবিলম্বে এসব হামলাকারী ও তাদের আশ্রয়-প্রশ্রয় দাতাদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

বীর মুক্তিযোদ্ধা মহি উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও অধ্যাপক প্রাণকান্ত দাসের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি ব্যারিস্টার আরশ আলী, ড. আবুল ফতেহ ফাত্তাহ, সিলেট জেলা বারের সাবেক সভাপতি এডভোকেট এমাদুল্লাহ শহীদুল ইসলাম, সাংবাদিক আল আজাদ, দিরাই শাল্লা সম্প্রীতি পরিষদের সভাপতি অঞ্জলি প্রভা চৌধুরী, কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক কামরুল আনাম চৌধুরী, গণতন্ত্রী পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক গোলজার আহমদ, দিরাই শাল্লা সম্প্রীতি পরিষদের উপদেষ্টা ভূগেন্দ্র তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ কান্তি দাস, শ্যামা পদ সরকার, ছাত্রলীগ নেতা তারেক মঈন, আব্দুল মালেক, জ্যোতিরিন্দ্র চৌধুরী, হরিপদ সরকার, অধ্যাপক জ্যোতির্ময় মজুমদার, সুধীর বৈদ্য, সাবেক ছাত্রলীগ নেতা মো. আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া প্রমুখ।