ঢাকাশুক্রবার , ২৬ মার্চ ২০২১
  1. অর্থনীতি
  2. আইটি
  3. আন্তর্জাতিক
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. দিরাই শাল্লার খবর
  7. ধর্ম
  8. প্রবাস
  9. বিনোদন
  10. মুক্ত মতামত
  11. মুক্তমত
  12. মৌলভীবাজার
  13. রাজনীতি
  14. লিড নিউজ
  15. শিক্ষা

দক্ষিণ সুনামগঞ্জে কিশোরকে গলা কেটে হত্যা

কালনী ভিউ
মার্চ ২৬, ২০২১ ১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

কালনী ভিউ ডেস্ক ::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার মুক্তাখাই এলাকায় ইমন আহমদ (১২) নামে এক কিশোর খুন হয়েছে। নিহত কিশোর শিমুলবাক ইউনিয়নের কুতুবপুর গ্রামের মৃত মাসুক মিয়ার ছেলে। সে ছোটবেলা থেকে তাঁর নানা মুক্তাখাই গ্রামের আরজ আলীর বাড়িতে বসবাস করে আসছিল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মুক্তাখাই পয়েন্টে মুক্তাখাই গ্রামের আজাদ মিয়ার ফার্নিচারের দোকানে কাঠমিস্ত্রী সায়মন মিয়া (২৫) ও সহকারী হিসেবে নিহত মো. ইমন আহমদ কাজ করে আসছিল। গত মঙ্গলবার (২৩ মার্চ) রাতে দোকান মালিক আজাদ মিয়ার বাড়িতে খাবার খেয়ে কাঠমিস্ত্রী সায়মন মিয়া(২৫) ও সহকারী মো. ইমন আহমদ দোকানে এসে ঘুমিয়ে পড়ে। ঐ রাতের কোন এক সময়ে কাঠমিস্ত্রী সায়মন মিয়া (২৫) নিহত মো. ইমন আহমদকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। ঘাতক সায়মন মিয়া (২৫) ছাতক উপজেলার বড়কাপন গ্রামের বাসিন্দা।

বুধবার (২৪ মার্চ) দুপুরে খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ মুক্তাখাই গ্রামে উপস্থিত হয়ে ঘটনাস্থল থেকে নিহত ইমন আহমদ (১২) এর লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং ঘাতককে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।