সিলেটে বীর মুক্তিযোদ্ধা বজলুল মজিদ চৌধুরী খসরু’র শোক সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ, মার্চ ১০, ২০২১

ডেস্ক নিউজঃ
সিলেট জেলা হাওর বাঁচাও আন্দোলনের উপদেষ্টা ও সুজন সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী বলেছেন, হাওরবাসীর অধিকার আদায়ের সকল আন্দোলনে বীর মুক্তিযোদ্ধা বজলুল মজিদ চৌধুরী খসরু সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। সততা থেকে তিনি কখনো পিছ পা হতেন না। সুনামগঞ্জের মুক্তিযুদ্ধ নিয়ে গবেষণা, আইন পেশা, সাংবাদিকতা ও সাংস্কৃতিতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তাঁর শূন্যতা কোনোভাবে পূরণ হওয়ার নয়।
মঙ্গলবার (৯ মার্চ) সন্ধ্যায় সিলেটে নগরের জেল রোডের একটি হোটেলে হাওর বাঁচাও আন্দোলনের প্রতিষ্টাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা বজলুল মজিদ চৌধুরী খসরু’র শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিলেট জেলা হাওর বাঁচাও আন্দোলনের আয়োজনে এ শোক সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমদ। যুগ্ম আহ্বায়ক রোটারিয়ান মিজানুর রহমানের পরিচালনায় এতে আরও বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম আহ্বায়ক সাংবাদিক কাউসার চৌধুরী, এডভোকেট জাকিয়া জালাল, সদস্য সচিব এডভোকেট শাহ সাহেদা, সদস্য প্রফেসর ড. তাহমিনা ইসলাম, অধ্যাপক শাহেদ আহমদ, মো. নাসির উদ্দিন, নাজিম আহমদ, আব্দুল্লাহ আল নোমান, বিনিআমিন রাসেল, শুয়াইবুর রহমান ও ইফতেখার মো. নাবিল।